শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
মতিহারে মাদক কারবারীদের হামলায় মাছ ব্যবসায়ী আহত: রামেকে ভর্তি

মতিহারে মাদক কারবারীদের হামলায় মাছ ব্যবসায়ী আহত: রামেকে ভর্তি

মতিহারে মাদক কারবারীদের হামলায় মাছ ব্যবসায়ী আহত: রামেকে ভর্তি
মতিহারে মাদক কারবারীদের হামলায় মাছ ব্যবসায়ী আহত: রামেকে ভর্তি

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীতে মাদক কারবারীদের হামলায় মো. নূরুল ইসলাম (৪০) নামের এক মাছ ব্যবসায়ী আহত হয়েছেন।

মঙ্গলবার সন্ধা সাড়ে ৭টার দিকে নগরীর মতিহার থানাধিন ডগারঘাট এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

আহত মাছ ব্যবসায়ী নূরুল ইসলাম ডগার ঘাট এলাকার ইয়াদুল্লাহ্ মুসসির ছেলে।

এ সময় মাদক কারবারীরা তাকে জিআই পাইপ, হাতুড়ি, চাপাতি ও হাসুয়া দ্বারা তাকে কুপিয়ে আহত করে। এতে মাছ ব্যবসায়ীর শরীর রক্তাক্ত জখম হয় এবং ডান হাত ভেঙ্গে যায় তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করেন।

মাছ ব্যবসায়ীর জামাই সবুজ জানায়, বাড়ির পাশের সমজিদের সামনে ফেনসিডিল বিক্রি করে জাহিদ, নাহিদ ও সজিব নামের তিনজন মাদককারবারী। তাদের বাড়ির পাশে ফেনসিডিল বিক্রি না করার জন্য অনুরোধ করেন নূরুল ইসলাম। এতে ক্ষিপ্ত হয়ে মাদক কারবারী সজিবের নেতৃত্বে ৫/৬ মিলে আমার শ্বশুরের উপর হামলা চালায় তারা।

এ সময় তারা দেশীয় অস্ত্র দ্বারা আঘাত করে আমার শ্বশুরকে আহত করে। তিনি আরও বলেন, আমি আমার শ্বশুরকে বাঁচাতে এগিয়ে এলে তারা আমাকে মাথাসহ শরীরের বিভিন্ন অংশে আঘাত করে ছিলা ফুলা জখম করে।

বর্তমানে মাছ ব্যবসায়ী নূরুল ইসলাম রামেকের ৩১ নং ওয়ার্ডে চিকিৎসাধিন রয়েছেন বলেও জানায় সবুজ।

জানতে চাইলে মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) বলেন, এ ধরনের কোন ঘটনা আমার জানা নেই। তবে ভুক্তভোগী চিকিৎসা শেষে থানায় অভিযোগ দিলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান ওসি।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply